আজ রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫ শে মার্চ গণ হত্যা দিবস পালন উপলক্ষে বেড়া সাথিয়ায় অধ্যাপক আবু সাইয়িদের উদ্যোগে ব্যাপক প্রস্তুতি

২৫ শে মার্চ গণ হত্যা দিবস পালন উপলক্ষে বেড়া সাথিয়ায় অধ্যাপক আবু সাইয়িদের

২৫ শে মার্চ গণ হত্যা দিবস পালন উপলক্ষে বেড়া সাথিয়ায় অধ্যাপক আবু সাইয়িদের উদ্যোগে ব্যাপক প্রস্তুতি২৫ শে মার্চ গণ হত্যা দিবস পালন উপলক্ষে বেড়া সাথিয়ায় অধ্যাপক আবু সাইয়িদের

নবকুমার:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২৫ শে মার্চ গণ হত্যা দিবস  পালন উপলক্ষে বেড়া সাথিয়ায় সাবেক তথ্য প্রতিমন্ত্রী  ড.অধ্যাপক আবু সাইয়িদের নেতৃত্বে ব্যাপক প্রস্তুতি ও উদ্যোগ নেওয়া হয়েছে।

১৯৭১ সালের ২৫ শে মার্চ রাতে পাকিস্তান হানাদার বাহিনী নিরীহ বাঙালিদের উপর যে গণহত্যা  চালিয়েছে তা পৃথিবীর কোন দেশেই ফটে নি।

এ হত্যাকান্ডের আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ের জন্য গত বছর থেকে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে গণহত্যা দিবস পালন করে আসছে।

প্রধানমন্ত্রীর গৃহীত প্রদক্ষেপকে স্বাগত জানিয়ে পাবনা ১ আসনের সাবেক সংসদ সদস্য ড. অধ্যাপক আবু সাইয়িদ বেড়া সাথিয়া উপজেলার প্রত্যেকটা পাড়া মহল্লায় আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সুসংগঠিত করে সকল শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে গণহত্যা দিবস পালনের উদ্যোগ নিয়েছেন।

সরোজমিনে ঘুরে দেখা যায় যে বেড়া সাথিয়ায় গণহত্যা দিবস পালন উপলক্ষে এখন অধ্যাপক আবু সাইয়িদের নেতৃত্বে ব্যানার প্লাকার্ডে ছেয়ে গেছে গোটা এলাকা।

তিনি গত ১১ ই মার্চ গণহত্যা দিবস পালন উপলক্ষে বেড়া সাথিয়ার সর্ব স্তরের জনগণের সাথে মত বিনিময় সভা করেছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ